October 27, 2024, 6:25 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

কাফরুল থানা এলাকায় গুলি করে গুরুতর আহত করার চাঞ্চল্যকর ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

তামান্না আক্তার হাসিঃ র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

গত ০৩ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ০০.১০ ঘটিকার সময় ফ্ল্যাট ও জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সজিব হোসেন লিংকন (২৮)’কে কাফরুল থানাধীন শেওড়াপাড়া এলাকায় অজ্ঞাতনামা আসামিরা পেছন থেকে গুলি করে গুরুতর জখম করে। পরবর্তীতে ভিকটিম এর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ সংক্রান্তে ভিকটিমের পিতা মোঃ জিয়াউল হোসেন (৫৩) বাদী হয়ে কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াতে ব্যাপকভাবে প্রচারিত হয় এবং এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। ফলশ্রুতিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য ও স্থানীয় সোর্সের সহায়তায় জানা যায় যে প্রধান সন্দেহভাজন ও মামলার এজাহার নামীয় আসামী কাফরুল থানাধীন এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ০৪ ডিসেম্বর ২০২১ তারিখ ১৪.৩০ ঘটিকায় রাজধানীর কাফরুল থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার প্রধান সন্দেহভাজন ও মামলার এজাহারে উল্লেখিত নিন্মোক্ত আসামী’কে গ্রেফতার করতে সমর্থ হয়। গ্রেপ্তারকৃত আসামির নাম আরিফুজ্জামান বাবু @ গ্রীল বাবু (৪১), জেলা-ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ফ্ল্যাট ও জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র পূর্ব বিরোধের জেরে উক্ত ঘটনা সংঘটিত হয়েছে।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ সন্ত্রাসীর বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন